Premium Free Blogger Theme- Fastest Premium Blogger Template Download

গুগল অ্যাডসেন্স এর জন্য ভালো মানের Premium Free Blogger Theme প্রয়োজন। গুগল অ্যাডসেন্স ও পরবর্তীতে কাজের জন্য একটি প্রিমিয়াম মানের থিম অনেক বেশি গুরুত্বপূর্ণ। আজকে আমি Fastest Premium Blogger থিমটি প্রিমিয়াম ভার্সন ফ্রিতে দিচ্ছি। আশা করি আপনার উপকারে আসবে। 



Premium Free Blogger Theme- Fastest Premium Blogger Template Download. Fastest Premium Blogger Template Free Download. 


Premium Free Blogger Theme. Premium Free Blogger Theme- Fastest Premium Blogger Template Download. Blogger Premium Version Free Template. 



Premium Free Blogger Theme- Fastest Premium Blogger Template Download




প্রিমিয়াম মানের Fastest Premium Blogger Template টি ডাউনলোড করার জন্য নিচের পদ্ধতি অনুসরণ করুন। 


ডাউনলোড লিংক ১ = Direct Download Link

ডাউনলোড লিংক ২ = Download Here 



এই থিমটির ডেমো দেখার জন্য নিচের লিংকটিতে ক্লিক করতে পারেন। ডেমো আসলে কেমন দেখাবো থিমটি আপনি আপনার সাইটে দিলে সেটা দেখাবে। 

ডেমো দেখার জন্য = Click Here



এ রকম আরও কিছু প্রিমিয়াম থিম আমাদের সাইটে পাবেন। আর কোন কোন থিম পাবেন তার লিস্ট আমি নিচে দিয়ে দিচ্ছি আপনাদের বোঝার সুবিধার জন্য যা হয়তো আপনার থিম পছন্দ করতে সুবিধা করবে।





Fastest Premium Template এর কিছু বৈশিষ্ট নিচে দেওয়া হলো। প্রত্যেকটি প্রিমিয়াম থিমেরই প্রায় একই রকম বৈশিষ্ট্য থাকে। সবগুলো থিমই সুপার ফাস্ট কাজ করে থাকে অবশ্য। এই থিমটিও তার ব্যতিক্রম নয়। 

() SEO Freindly এই থিমটি ব্লগারের জন্য। 

() আপনি নিউজ সাইট তৈরি করতে চাইলে অনেক ভালো মানের থিম এইটা। 

() দ্রুত পেজ লোড করার ক্ষেত্রে ভালো থিমের মধ্যে একটি। 

() ফুটার ক্রেডিট নিজের মত করতে পারবেন ইচ্ছা করলে। তবে একটু কষ্ট করে HTML কোডটা কাস্টোমাইজ করে নিতে হবে। এই জন্য আমাদের এডমিনদের সাথেও যোগযোগ করতে পারেন। 


ওয়েবসাইট ও ব্লগ নিয়ে আমাদের সাইটে বেশ কিছু আর্টিকেল পাবলিশ করা হয়েছে। আমি আপনাদের বোঝার জন্য নিচে সেগুলোর টাইটেলসহ লিংক দিয়ে দিচ্ছি যেন আপনারা পছন্দ করে বাছাই করে পড়তে পারেন। 




অনেক ধন্যবাদ আর্টিকেলটি পড়ার জন্য

  

বি. দ্র. আপনি যদি ব্লগিংকেক্যারিয়ার হিসেবে নিতে চান তবে অবশ্যই সাজেশান করবো প্রিমিয়াম নতুন থিম কিনে কাজ শুরু করার জন্য। অনেক সময় এই থিমগুলো অনেক পরে সমস্যা করে যদিও এখনও এমন তথ্য পাওয়া যায় নাই তারপরেও যদি ব্লগিংকে ক্যারিয়ারবানাতে চান তাহলে আপনি কিনে নিয়ে শুরু করতে পারেন

Leave a Comment