Premium Free Blogger Theme- UltraLite Premium Blogger Template Download

গুগল অ্যাডসেন্স এর জন্য ভালো মানের Premium Free Blogger Theme প্রয়োজন। Premium Free Blogger Theme ছাড়া ওয়েবসাইট অনেক সময় দ্রুত রান করে না। তাই সবার চেষ্টা করবেন ব্লগের জন্য যদি হয় তবে ভালো মানের একটি Premium Free Blogger Theme ব্যবহার করার জন্য। কারণ অনেকেই আছেন নিউজপেপার সাইটে যেই থিম ব্যবহার করেন সেই একই থিম ব্লগারেও ব্যবহার করেন। আসলে সাইট ‍দুই রকম আবার আপনি শপিং বা ই-কমার্স এর জন্য হলে অবশ্যই আলাদা থিম ব্যবহার করবেন। যেসব ক্ষেত্রে যে থিম প্রয়োজন তা সেসব ক্ষেত্রে ব্যবহার করবেন। 




Premium Free Blogger Theme- UltraLite Premium Blogger Template Download




Premium Free Blogger Theme- UltraLite Premium Blogger Template Download. Premium Free Blogger Theme- UltraLite Premium Blogger Template Download. Premium Free Blogger Theme- UltraLite Premium Blogger Template Download. Premium Free Blogger Theme- UltraLite Premium Blogger Template Download. Premium Free Blogger Theme- UltraLite Premium Blogger Template Download.




UltraLite প্রিমিয়াম থিমটি ডাউনলোড করার জন্য নিচের পদ্ধতি অনুসরণ করুন। 

Premium Free Blogger Theme- UltraLite Premium Blogger Template Download



ডাউনলোড লিংক 

ডাউনলোড লিংক ১ = Direct Google Drive Download Link. 

ডাউনলোড লিংক ২ = Direct Download Link. 

ডাউনলোড লিংক ৩ = Direct Download Link in XML File. 




N. B. কোন লিংক কাজ না করলে পরেরটা চেষ্টা করবেন। অনেক সময় লিংকগুলো নষ্ট হয়ে যাওয়ার ফলে আপডেট করা হয় না। এখানে আপাতত সরাসরি ডাউনলোড লিংক দেওয়া হয়েছে। 


আরো কিছু প্রিমিয়াম থিম আপনি ফ্রিতে ডাউনলোড করে নিতে পারবেন। প্রিমিয়াম ফ্রিতে থিমগুলো ডাউনলোড করার জন্য এই পোস্ট এর নিচের দিকে Premium Theme ক্যাটাগোরিতে বা লেবেল এ ক্লিক করুন। ক্লিক করার সাথে সাথেই সবগুলো থিম একসাথে পেয়ে যাবেন আশা করি। তারপরেও আমি কিছু থিমের নাম ও ডাউনলোড লিংক নিচে দিয়ে দিচ্ছি। 

আরো কিছু প্রিমিয়াম থিম নিচে দেওয়া হলো। 




UltraLite Premium Blogger Template টি ডেমো দেখার জন্য নিচের ছবির উপর ক্লিক করুন। 

Premium Free Blogger Theme- UltraLite Premium Blogger Template Download


উপরের পিকচারের সাইটটি এই থিম দিয়ে তৈরি করা হয়েছে। আপনি এই থিমটি ব্যবহার করলে কেমন হবে আপনার সাইট তা দেখে নিতে পারবেন আশা করি। 





UltraLite Premium Blogger Template টির কিছু বৈশিষ্ট নিচের উল্লেখ করা হলো। যেমন, 

Premium Free Blogger Theme- UltraLite Premium Blogger Template Download





UltraLite Premium Blogger Template টির আরও কিছু বৈশিষ্ট নিচের উল্লেখ করা হলো। যেমন, 

(১) SEO Freindly এই থিমটি ব্লগারের জন্য। 
(২) আপনি নিউজ সাইট তৈরি করতে চাইলে অনেক ভালো মানের থিম এইটা। 
(৩) দ্রুত পেজ লোড করার ক্ষেত্রে ভালো থিমের মধ্যে একটি। 
(৪) ফুটার ক্রেডিট নিজের মত করতে পারবেন ইচ্ছা করলে। তবে একটু কষ্ট করে HTML কোডটা কাস্টোমাইজ করে নিতে হবে। এই জন্য আমাদের এডমিনদের সাথেও যোগযোগ করতে পারেন। 



ব্লগিং নিয়ে আপনার প্রয়োজনীয় কিছু আর্টিকেলের লিংক নিচে দেওয়া হলো। যেসব আর্টিকেল পড়লে আপনি ব্লগিং বা ওয়েবসাইট বা গুগল অ্যাডসেন্স সম্পর্কে ভালো ধারনা পাবেন আশা করি। 






অনেক ধন্যবাদ আর্টিকেলটি পড়ার জন্য।


বি. দ্র. আপনি যদি ব্লগিংকে ক্যারিয়ার হিসেবে নিতে চান তবে অবশ্যই সাজেশান করবো প্রিমিয়াম নতুন থিম কিনে কাজ শুরু করার জন্য। অনেক সময় এই থিমগুলো অনেক পরে সমস্যা করে যদিও এখনও এমন তথ্য পাওয়া যায় নাই তারপরেও যদি ব্লগিংকে ক্যারিয়ার বানাতে চান তাহলে আপনি কিনে নিয়ে শুরু করতে পারেন।

Leave a Comment