২৯ জানুয়ারী সাপ্তাহিক চাকরীর পত্রিকা

জানুয়ারী মাসের সকল চাকরীর খবর। জানুয়ারীর ২৯ তারিখের চাকরীর পত্রিকা। জানুয়ারী মাসে এবার অনেক বেশি নিয়োগ বিজ্ঞপ্তী আসছে। এর মধ্যে সবচেয়ে বড় নিয়োগ ছিল NSI এবং আরও কিছু নিয়োগ ছিল যা অনেক বড় ছিল। আশা করি সবাই বিভিন্ন সরকারী চাকরীর জন্য আবেদন করেছেন।


২৯ জানুয়ারী সাপ্তাহিক চাকরীর পত্রিকা



চাকরীর পেপার দেখতে নিচের পদ্ধতি অনুসরণ করুন। 

পদ্ধতি ১ = Download Here 

পদ্ধতি ২ = Click Here to See


(১) সোনালী ব্যাংক লি. এ চাকরি। 

মোট পদসংখ্যা = ১৪ জন সবগুলো পোস্টই আইটি রিলেটেড আর কম্পিউটার সায়ে্ন্স বিভাগের ছাত্র-ছাত্রীরা বেশি আবেদন করার যোগ্যতা পাবে এই আবেদনটিতে।

(২) সেনাবাহিনীতে সৈনিক পদে চাকরি 

মোট পদসংখ্যা = ৪১৯ জন। যোগ্যতা এস. এস. সি. পাস হতে হবে আর এখানে নিয়োগের বিষয়টা অনেক স্বচ্ছ তাই চেষ্টা করে দেখতে পারেন পরিচিত কেউ থাকলে অবশ্যই শেয়ার করবেন আশা করি। 

(৩) বাংলাদেশ ডাটা সেন্টার কোম্পানি লিঃ এ চাকরি 

মোট পদসংখ্যা = ৪৪ জন। বিভিন্ন যোগ্যতার এখানে মোট ৪৪ জন লোক নিয়োগ করবে বাংলাদেশ ডাটা সেন্টার কোম্পানি। আবেদনের শেষ সময় ৩১ জানুয়ারী ২০২১ 

(৪) বাংলাদেশ জাতীয় জাদুঘরে চাকরি 

মোট পদসংখ্যা ১৬ জন। আবেদনের শেষ তারিখ ৭ ফেব্রুয়ারী ২০২১


জানুয়ারীর শেষ সপ্তাহে খুব বেশি নিয়োগ নেই যদিও তবে আগামীতে আরও বেশকিছু নিয়োগ আসবে আশা করি। তারমধ্যে সরকারী বিভিন্ন মন্ত্রণালয় এবং আরও কিছু সেক্টর অন্তভূক্ত থাকবে। সরকারী চাকরীর জন্য দীর্ঘদিন পড়াশোনার পাশাপাশি অনেক বেশি অভিজ্ঞতার প্রয়োজন পড়ে। আর এই অভিজ্ঞতার জন্য অবশ্যই আপনাকে অনেক বেশি পড়াশোনা করার চেষ্টা করতে হবে। আমাদের এই ওয়েবসাইটে বিসিএস নিয়ে বেশ কিছু সাজেশান ও বিসিএস নিয়ে বেশ কিছু বই দেওয়া আছে যাদের প্রয়োজন ক্যাটাগরি অনুসারে দেখে নিতে পারেন।


বি. দ্র. পত্রিকাগুলো অনলাইন থেকে সংগ্রহীত।


Leave a Comment