ওয়েবসাইটের জন্য Backlink তৈরি করা যায় কিভাবে

Backlink তৈরি

ওয়েবসাইটের জন্য Backlink তৈরি করা যায় কিভাবে

বর্তমান সময়ে গুগল অ্যাডসেন্স থেকে আয় অনেক জনপ্রিয়। ওয়েবসাইটকে ডাইনামিক করা সহ আর কিছু সুন্দর পদক্ষেপের মাধ্যমে আমরা আমরা অনেক সহজেই গুগল অ্যাডসেন্স অপ্রুভাল নিয়ে আসতে পারি। 
 
 
তবে গুগল অ্যাডসেন্স এর জন্য Backlink অনেক গুরুত্বপূর্ণ। কারণ একটা ভালো মানের Backlink তৈরি করতে পারলে অনেক সুবিধা। সবচেয়ে বড় সুবিধাে নিজের ওয়েবসাইটের DA/PA  ঠিকমত রাখা যায়। 
 
 
আমি আজকের আর্টিকেলের মাধ্যমে আপনারা আসলে কিাবে Backlink তৈরি করবেন বা কিভাবে নিজের ওয়েবসাইটে Backlink তৈরি করবেন তা নিয়ে আলোচনা করবো। 
 
 
 
ওয়েবসাইটের জন্য Backlink তৈরি করা যায় কিভাবে

 
 
ওয়েবসাইটের জন্য Backlink তৈরি করা যায় কিভাবে ? 
 
উপরের প্রশ্নটিই আজকের টাইটেল। আমি আগের একটি পোস্ট দেখে নিতে চায় শুরুতেই। যেমন, কিভাবে ব্যাংক লিংক তৈরি করা যায় বাক্যটি ক্লিক করেন তাহলেই বুঝতে পারবেন বিষয়টা। 
 
 
 
গুগল থেকে কিভাবে আয় করা যায় ? ফাইবারে একটা অডার নেওয়ার জন্য অনেকটা পরিশ্রম করতে হয়। অনলাইনে আয় কি কি ? ডাউনিক ও ওয়েবসাইট থাকার সুবিধা কি কি ? এই আর্টিকেলে এই সকল বিষয়গুলো কভার করা যাবে যতটুকু যায়। 

About ডিজিটাল আইটি সেবা

ডিজিটাল আইটি সেবা অনলাইন ভিত্তিক সেবা মূলক প্রতিষ্টান। এখানে অনলাইনে আয়, ডিজিটাল শিক্ষা, ফেইসবুক মার্কেটিং সহ আরও অনেক কাজের ধারণা প্রদান করা হয়। এটি দেশের আর্থিক সামাজিক অবস্থার উন্নতির জন্য কাজ করে থাকে।

View all posts by ডিজিটাল আইটি সেবা →

2 Comments on “ওয়েবসাইটের জন্য Backlink তৈরি করা যায় কিভাবে”

  1. আমি আপনার blog এ একটি পোস্ট করতে চাই। যেখানে আমার blog এর backlink থাকবে।
    আপনার blog এর backlink চাইলে আমার blog এ দিতে পারেন। এতে আশা করি দুজনেই উপকৃত হতাম।

    ধন্যবাদ।

Leave a Reply

Your email address will not be published.