Write a Paragraph about Eid Holiday

Eid Holiday

Write a Paragraph about Eid Holiday

আজকের এই প্রতিবেদনের মাধ্যম আমি আপনাদের ঈদের ছুটি সম্পর্কে একটি প্যারাগ্রাম লিখে দেওয়ার চেষ্টা করব। যদিও এটি কুরবানির ঈদ ২০২২ সালের তবে আপনি এই প্যারাগ্রাফ দিয়ে যে কোনো ঈদের ছুটি কাটানো প্যারাগ্রাফ লিখতে পারবেন।

Eid Holiday
Write a Paragraph about Eid Holiday

Eid is a festival of the muslims. Eid coms two a year, one is eid-ul-fitr and the other is eid-ul-adha. Here i want to tell how i spent my Eid-ul-adja holiday.

As i did not go to the village, i spent this eid in Dhaka. I used to wake up very late during eid holidays. However, on the day of eid, i get up in the morning and take a bath and go to pray.

I had no work on eid so i sat at home playing games and sleeping. Although the first day and secend day of eid around with my best friend. I was upset during the eid holidays. Even so, the eid-ul-adha holiday went well.

বাংলা অনুবাদ

ঈদ মুসলমানদের একটি উৎসব। বছরে দুটি ঈদ আসে, একটি ঈদুল ফিতর এবং অন্যটি ঈদুল আজহা। এখানে আমি বলতে চাই আমার ঈদ-উল-আদজার ছুটি কেমন কেটেছে।

গ্রামে না যাওয়ায় এবারের ঈদ ঢাকায় কাটিয়েছি। ঈদের ছুটিতে খুব দেরি করে ঘুম থেকে উঠতাম। তবে ঈদের দিন সকালে উঠে গোসল করে নামাজ পড়তে যাই।

ঈদে আমার কোন কাজ ছিল না তাই বাসায় বসে গেম খেলছি আর ঘুমাচ্ছিলাম। যদিও ঈদের প্রথম দিন ও দ্বিতীয় দিন আমার বেস্ট ফ্রেন্ডের সাথে ঘুরেছি। ঈদের ছুটিতে মন খারাপ ছিল। তারপরও ঈদুল আজহার ছুটি ভালোই গেল। ঈদ মুসলমানদের একটি উৎসব। বছরে দুটি ঈদ আসে, একটি ঈদুল ফিতর এবং অন্যটি ঈদুল আজহা। এখানে আমি বলতে চাই আমার ঈদ-উল-আদজার ছুটি কেমন কেটেছে।

গ্রামে না যাওয়ায় এবারের ঈদ ঢাকায় কাটিয়েছি। ঈদের ছুটিতে খুব দেরি করে ঘুম থেকে উঠতাম। তবে ঈদের দিন সকালে উঠে গোসল করে নামাজ পড়তে যাই।

ঈদে আমার কোন কাজ ছিল না তাই বাসায় বসে গেম খেলছি আর ঘুমাচ্ছিলাম। যদিও ঈদের প্রথম দিন ও দ্বিতীয় দিন আমার বেস্ট ফ্রেন্ডের সাথে ঘুরেছি। ঈদের ছুটিতে মন খারাপ ছিল। তারপরও ঈদুল আজহার ছুটি ভালোই কেটেছে।

আমাদের সাথে যোগাযোগ করার ঠিকনা

নিচে আমাদের সাথে কিভাবে যোগাযোগ করবেন তার ডিটেলস ঠিকানা দেওয়া হলো। আশা করি সবার কাজে আসবে পরবর্তীতে কোন সমস্যা বা কোন অধ্যায় এর হ্যান্ড নোট সংগ্রহ করার জন্য। অবশ্যই নিচের দেওয়া লিংক থেকেই যোগাযোগ করবেন।

ফেসবুক আইডি = ডিজিটাল আইটি সেবা

ফেসবুক পেজ লিংক = এস. এফ. মডেল কোচিং সেন্টার  (কোচিং সেটার চালানোর কারণে সেখানেও পোস্ট শেয়ার করা হয়ে থাকে)

ফেসবুক গ্রুপ ১ = ডিজিটাল আইটি সেবা

ফেসবুক গ্রুপ ২ = এস. এফ. মডেল স্কুল  (এখানে শিক্ষার সকল পোস্ট ও অধ্যায় ভিত্তিক নোট পাবেন)

ইমেইল আইডি = [email protected]

টুইটার একাউন্ট = ডিজিটাল আইটি সেবা

উপরের যে কোন একটিতে আমাদেরকে পাবেন। তবে সবচেয়ে ভালো হবে আপনি যদি ফেসবুক আইডিতে ম্যাসেজ করেন। কারণ ফেসবুকটাতেই বেশি একটিভ থাকা হয়ে থাকে অনেক সময়। তবে ইমেইল করেও আমাদের সাথে যোগযোগ করতে পারবেন সহজেই।

টেগ

Write a Paragraph about Eid Holiday

About ডিজিটাল আইটি সেবা

ডিজিটাল আইটি সেবা অনলাইন ভিত্তিক সেবা মূলক প্রতিষ্টান। এখানে অনলাইনে আয়, ডিজিটাল শিক্ষা, ফেইসবুক মার্কেটিং সহ আরও অনেক কাজের ধারণা প্রদান করা হয়। এটি দেশের আর্থিক সামাজিক অবস্থার উন্নতির জন্য কাজ করে থাকে।

View all posts by ডিজিটাল আইটি সেবা →

Leave a Reply

Your email address will not be published.