৯ম ও ১০ম শ্রেণির ২.১ অধ্যায়ের হ্যান্ড নোট (সেট ও ফাংশন)

SSC General Mathematics 2.1 Chapter Solutions. ৯ম ও ১০ম শ্রেণির ২.১ অধ্যায়ের হ্যান্ড নোট (সেট ও ফাংশন)। এস. এস. সি. ২.১ অধ্যায়ের সমাধান ও হ্যান্ড নোট।


৯ম ও ১০ম শ্রেণির ২.১ অধ্যায়ের হ্যান্ড নোট (সেট ও ফাংশন)


৯ম ও ১০ম শ্রেণির ২০২১ সালের  বইয়ের সাধারণ গণিত এর ২.১ অধ্যায়ের হ্যান্ড নোট ডাউনলোড করার জন্য নিচের পদ্ধতি অনুসরণ করুন। 


ফেইসবুক গ্রুপ অথবা গুগলে ড্রাইভে রাখা আছে হ্যান্ড নোটটি। পিডিএফ ফাইল আকারেও ডাউনলোড করে নিতে পারবেন এখান থেকে। লিংকগুলো অনেকাংশ ফেইসবুক ও গুগল ড্রাইভের থেকে নেওয়া হয়েছে। 


পিডিএফ ফাইল ডাউনলোড করার জন্য নিচের লিংকটিতে ক্লিক করুন। 

Download Here Link 


ডাউনলোড লিংক ১ = Download Link Here 


ডাউনলোড লিংক ২ = Download Link Click Here 


ডাউনলোড লিংক ৩ = Download Link Click Here 

ডাউনলোড লিংক ৪ = Download Link Click Here 


এস. এস. সি. সাধারণ গণিত সকল অধ্যায়ের হ্যান্ড নোট পেতে আমাদের সাথে যুক্ত থাকুন। ্আর্টিকেলের ক্যাটাগোরিতে “SSC গণিত “ এর অংশে সকল অধ্যায়ের হ্যান্ড নোট ও অনুশীলনীর সকল অংকের সমাধান পাবেন। সমাধানগুলো গুগল ড্রাইভ অথবা ফেইসবুক গ্রুপের মাধ্যমে  দেখানো হয়েছে। আপনি ইচ্ছে করলে এখান থেকেও প্রয়োজন মত দেখে নিতে পারেন অথবা যে কোন সময় ডাউনলোড করে রেখে দিয়ে প্রয়োজন মত নিজের বা প্রতিষ্ঠানের কাজে লাগাতে পারেন। 


আরো পড়ুন >> এস. এস. সি. সাধারণ গণিতের ১১.১ অধ্যায়ের হ্যান্ড নোট।


আরো পড়ুন >> এস. এস. সি. সাধারণ গণিতের ১১.২ অধ্যায়ের হ্যান্ড নোট।


আরো পড়ুন >> এস. এস. সি. সাধারণ গণিতের ১৬.১ অধ্যায়ের হ্যান্ড নোট।

আশা করবো আমাদের ক্ষুদ্র এই প্রয়াস আপনাদেরকে অনেক  বেশি সাহায্য ও সহযোাগীতা করবেন পড়াশোনা ও একাডেমিক বই ও হ্যান্ড সংগ্রহ করার ব্যাপারে। আপনাদের মূল্যবান মতামত অবশ্যই কমেন্ট এর মাধ্যমে জানাবেন। এই অধ্যায়গুলো ছাড়াও ্‌আর কোন কোন অধ্যায়ের হ্যান্ডনোট আপনারা  পেতে চান তা আমাদেরকে কমেন্ট করে জানাতে পারেন অথবা মেইলও করতে পারেন। আমাদের সাথে যোগাযোগ করার জন্য ওয়েবসাইটের কনট্রাক্ট এ গিয়ে আমাদের পেজে অথবা ই-মেইলে মেইল করে আপনার কথাগুলো জানাতে পারেন।


বি. দ্র. হ্যান্ড নোটটি অনলাইন থেকে সংগ্রহীত। 

About ডিজিটাল আইটি সেবা

ডিজিটাল আইটি সেবা অনলাইন ভিত্তিক সেবা মূলক প্রতিষ্টান। এখানে অনলাইনে আয়, ডিজিটাল শিক্ষা, ফেইসবুক মার্কেটিং সহ আরও অনেক কাজের ধারণা প্রদান করা হয়। এটি দেশের আর্থিক সামাজিক অবস্থার উন্নতির জন্য কাজ করে থাকে।

View all posts by ডিজিটাল আইটি সেবা →

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *