সাধারণ জ্ঞানের PDF বই Basic View Full Book পিডিএফ ফাইল

Basic View Full Book PDF File. সরকারী চাকরির জন্য আমরা অনেকেই অনেক ধরনের বই কিনে পড়তে থাকি। অনেক সময় টাকার জন্য অনেক বই কেনা হয় না। আবার অনেক সময় ছোট ছোট তথ্য একেক বইতে ভালো দেওয়া থাকে। এসব কিছু মিলিয়ে আমাদেরকে অবশ্যই সহযোগী হতে হবে। যদিও ফিজিক্যালী বই কিনে নিয়ে পড়া সবচেয়ে ভালো বেশি। 


আজকে আমি আপনাদেরকে সাধারণ জ্ঞানের PDF বই Basic View Full Book পিডিএফ ফাইল এখানে দেওয়ার চেষ্টা করবো। 


সাধারণ জ্ঞানের PDF বই Basic View Full Book পিডিএফ ফাইল

General Knowledge PDF Books. সাধারণ জ্ঞানের PDF বই Basic View Full Book পিডিএফ ফাইল। সাধারণ জ্ঞানের পিডিএফ বই এখানে দেওয়া আছে। চাকরীর জন্য সকল পিডিএফ বই দেওয়া থাকবে আমাদের এই সাইটে ইনশাআল্লাহ। অনেকেই অনলাইনে বই পিডিএফ করে দেয় বিশেষ করে করোনা মহামারির সময়টাতে। আমাদের এডমিন সেগুলোই সংগ্রহ করে এখানে লিংক সাবমিট করার চেষ্টা করে। 



Basic View বইটি ডাউনলোড করার জন্য নিচের পদ্ধতি অনুসরণ করতে হবে আপনাকে। গুগল ড্রাইভের লিংক এখানে দেওয়া হবে আপনি নিজেই ডাউনলোড করে নিতে পারবেন। যেমন, 


ডাউনলোড লিংক ১ = Google Drive Download Link




এই বইটির কিছু বৈশিষ্ট্য নিচে তুলে ধরার চেষ্টা করছি। এখানে সাধারণ জ্ঞানের যথেষ্ট তথ্য দেওয়া হয়েছে। বিশেষ করে বাংলাদেশ বিষয়াবলি এবং আন্তরর্জাতিক বিষয়াবলি নিয়ে আলোচনা করা হয়েছে। যেমন, 


১. বাংলাদেশ নিয়ে যত সাধারণত জ্ঞান আছে সেগুলো এই বইতে দেওয়া হয়েছে। 


২. আন্তরর্জাতিক বিষয়াবলি নিয়ে যত সাধারণ জ্ঞান আছে সেগুলোও এখানে দেওয়া হয়েছে। 


৩. বহুনির্বাচনীর মত করে প্রশ্ন ও উত্তর দেওয়া হয়েছে পাঠকের বোঝার সুবিধার জন্য। 




বি. দ্র. এই বই সম্পর্কে কোন প্রকার সমস্যা থাকলে অবশ্যই [email protected] এই মেইলে মেইল করে জানাবেন। এই বইটি অনলাইন থেকে সংগ্রহ করা হয়েছে এবং এখানে শুধুমাত্র লিংক শেয়ার করা হযেছে। এই বইয়ের পিডিএফ করার জন্য কোনভাবেই এই সাইটটা দায়ী নয়। 

About ডিজিটাল আইটি সেবা

ডিজিটাল আইটি সেবা অনলাইন ভিত্তিক সেবা মূলক প্রতিষ্টান। এখানে অনলাইনে আয়, ডিজিটাল শিক্ষা, ফেইসবুক মার্কেটিং সহ আরও অনেক কাজের ধারণা প্রদান করা হয়। এটি দেশের আর্থিক সামাজিক অবস্থার উন্নতির জন্য কাজ করে থাকে।

View all posts by ডিজিটাল আইটি সেবা →

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *