গুগল অ্যাডসেন্স এর জন্য প্রিমিয়াম টুলস ও থিম কেনার মার্কেটপ্লেস

আমরা অনেক সময় প্রিমিয়াম জিনিসপত্র কেনা নিয়ে চিন্তিত। কোন সাইট থেকে কিনবো এসব বিষয় নিয়ে চিন্তা করি। আজকে আমি বলবো এমন একটি সাইটের কথা যেখান থেকে পৃথিবীর সবচেয়ে বেশি মানুষ প্রিমিয়াম টুলস ও জিনিসপত্র কিনে থাকে। 




গুগল অ্যাডসেন্স এর জন্য প্রিমিয়াম টুলস কেনার সাইট




WordPress Themes & Website Templates from ThemeForest Website এ আসবেন কিভাবে আর কিভাবেই বা কিনবেন এখান থেকে আপনার প্রয়োজনীয় জিনিসপত্র। 


গুগল অ্যাডসেন্স ও অ্যাফিলিয়েটিং এর জন্য প্রিমিয়াম টুলস কেনার সাইট




উপরের চিত্র হতে দেখা যাচ্ছে যে, আপনি প্রথমেই গুগলে গিয়ে themeforest লিখে সার্স দেবেন তারপর গুগল আপনার সেই কাংখিত সাইটে প্রবেশ করাবে। এবং আপনি সেখানে প্রবেশ করে আপনার প্রয়োজনীয় টুল লিখে সার্স দেবেন তাহলেই পাবেন ইনশাআল্লাহ। 



কি কি টুলস ও কি কি সুবিধা পাওয়া যাবে এই সাইটে। 


আসলে পৃথিবীর মধ্যে যারা বড় বড় অ্যাফিলিয়েটিং করে বা বড় বড় ওয়েবসাইট আছে তারা মূলত প্রিমিয়াম জিনিগুলো বেশি ব্যবহার করে থাকে। কারণ ফ্রি জিনিসগুলোতে সঠিক ফলাফল পাওয়া যায় না। 


যেমন আপনি যদি প্লাগারিজম চেক করার জন্য Google Small SEO Tools লিখে সার্স দেন তাহলে আপনি সেখান থেকেও প্লাগারিজম চেক করাতে পারবেন ফ্রিতেই পারবেন অবশ্য। 


এই রকম ফ্রি সাইট আরেক আছে অনেক জনপ্রিয় যেমন, Duplichecker নামের সাইটটাও বেশ পরিচিত। 






উপরের যে দুইটা সাইটে আপনি ক্লিক করলেই আপনাকে নিয়ে যাবে সেই সাইটে। যেখান থেকে আপনি ১ হাজার শব্দ গণনা করতে পারবেন। 


তবে শরুর দিকে এখান থেকে আপনি চেক করতে পারলেও পরবর্তীতে প্রো লেবেলের সুবিধা পাওয়ার জন্য আপনাকে অবশ্যই পেইড টুলস ব্যবহার করতে হবে। তাছাড়া আপনি খুব ভারো মার্কেট রিসার্চ করতে পারবেন না। 



বর্তমানে পেইডগুলো পাওয়া অনেকটাই কষ্টকর আর এই কারণেই আপনি চোখ বন্ধ করে ThemeForest থেকে আপনার প্রয়োজনীয় টুলস  কিনে নিতে পারবেন কোন রকম রিক্স ছাড়াই। এই সাইটে আপনি যা পেতে পারেন তার একা লিস্ট নিচে দেওয়া হলো। 










উপরের সুবিধা ছাড়াও আপনি এখানে আরও কিছু সুবিধা পাবেন। গুগল অ্যাডসেন্স এর জন্য প্রিমিয়াম টুলস ও থিম কেনার মার্কেটপ্লেস। গুগল থেকে কিভাবে আপনি প্রিমিয়াম টুলস কিনবেন। প্রিমিয়াম ওয়ার্ডপ্রেস থিম কেনার বিশ্বস্ত সাইটই হলো এইটা। 


আশা করবো সবার উপকারে আসবে লিংকগুলো আর আর্টিকেলটি। পৃথিবীর বেশিরভাগ ডেভেলপার এই সাইট থেকেই প্রিমিয়াম টুলস ও প্রিমিয়াম থিম ব্যবহার করে থাকেন। 

Leave a Comment